1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধকল্পে ও বাজার স্থিতিশীল রাখতে খাদ্য অফিসের ঝটিকা অভিযান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ২২৫২ বার পঠিত

স্টাফ রিপোাটার: প্রধানমন্ত্রীর অনুশাসনের আলোকে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধকল্পে এবং নিত্যপণ্যের বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে জেলা শহেরর পশ্চিম বাজারস্থ বিভিন্ন দোকানে আজ মঙ্গলবার বেলা ১২.০০ ঘটিকায় অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে জেলা খাদ্য নিয়ন্ত্রক, মোঃ মোখলেছুর রহমান,সহকারী কমিশনার, উর্মিরায়, জেলা মার্কেটিং অফিসার ও খাদ্য বিভাগীয় অন্যান্য কর্মকর্তাবৃন্দ অংশ গ্রহন করেন। অভিযানে পাইকারী ও খুচরা ব্যবসায়ীদের দোকান ও গুদাম ঘরে রক্ষিত চালের মজুতের পরিমাণ যাচাই করা হয় এবং ব্যবসায়ীগণ যাতে অনুমোদিত পরিমাণের অতিরিক্ত মজুত না করে সে বিষয়ে ব্যবসায়ীগণকে সর্তক করা হয়।যারা কৃত্রিম সংকট সৃষ্টি করে চালের বাজার অস্থিতিশীলতার সৃষ্টি করবে তাদের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে শাস্তি প্রদান করা হবে। উক্ত অভিযানেরআগে জেলা খাদ্য নিয়ন্ত্রক পাইকারী ও খুচরা ধান/চাল ব্যবসায়ীদের নিয়ে আলোচনা ও অবহিত করণ সভা করেছেন। তিনি জানান দেশে যথেষ্ট পরিমাণ ফসল উৎপাদন হয়েছে এবং ফসলের কোন ক্ষয়ক্ষতি হয়নি। প্রধানমন্ত্রীর নির্দেশনায় প্রতিনিয়ত বাজার মনিটরিং করা হচ্ছে ও বাজারে দ্রব্য মূল্যের গতি সহনীয় না হওয়া পর্যন্ত উক্ত অভিযান অব্যাহত থাকবে।

এছাড়া ও জেলার সকল উপজেলা পর্যায়ে খাদ্য বিভাগীয় কর্মকর্তার মাধ্যমে এ ধরণের অভিযান পরিচালিত হচ্ছে মর্মে জেলা খাদ্যনিয়ন্ত্রক জানান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..